× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এশিয়ান লিজেন্ডস লিগে বাংলাদেশের আইকন আশরাফুল

ক্রীড়া প্রতিবেদক

০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৪৪ পিএম

সাবেক ক্রিকেটারদের নিয়ে বসতে যাচ্ছে এশিয়ান লিজেন্ডস লিগ। যেখানে অংশ নেবেন এশিয়ার পাঁচ টেস্ট খেলুড়ে দেশের সাবেক তারকারা। যেখানে বাংলাদেশের আইকন ক্রিকেটার হিসেবে খেলবেন মোহাম্মদ আশরাফুল।

পাঁচটি দলে এই লিগে অংশ নেবে। তারা হলো ইন্ডিয়ান রয়্যালস, পাকিস্তান স্টার্স,  শ্রীলঙ্কা লায়ন্স, আফগানিস্তান ও বাংলাদেশ। ভারতের আইকন হিসেবে খেলবেন ভারতের সাবেক অলরাউন্ডার ইরফান পাঠান, পাকিস্তানের আইকন মোহাম্মদ ইরফান, শ্রীলঙ্কার উপিল থারাঙ্গা ও আফগানিস্তানের আজগর আফগান।

ভারতের সাবেক ক্রিকেটার ও লিগ কমিশনার চেতন শর্মা এক সংবাদ সম্মেলনে পাঁচ দলের আইকন খেলোয়াড়ের নাম প্রকাশ করেন। এ সময় তিনি আরও জানান, এই লিগ শুরু হবে আগামী ১৩ মার্চ। আর আসরের পর্দা নামবে ২১ মার্চ।

এ লিগ প্রসঙ্গে চেতন শর্মা বলেন, ‘এশিয়ান লিজেন্ডস লিগ এমন একটি টুর্নামেন্ট যেখানে এশিয়ার বড় পাঁচ দেশের সাবেক ক্রিকেটারদের আবারও লড়াই করতে দেখা যাবে। একজন ক্রিকেটার হিসেবে যখন আমরা ক্রিকেট খেলি, আমরা অনেক গর্বিতবোধ করি। কিন্তু এটা সবসময় গর্বের যে আপনি আপনার দেশকে লিজেন্ডস হিসেবে প্রতিনিধিত্ব করছেন।’

ইন্ডিয়ান রয়্যালসের আইকন ইরফান বলেন, ‘এতদিন ধরে ধারাভাষ্য করার পর মাঠে খেলতে পারব ভেবে ভালো লাগছে। আমাদের প্রথম ভালোবাসা সব সময়ই ক্রিকেট খেলা। এশিয়ান লিজেন্ডসের হয়ে খেলা অনেকগুলো পুরোনো স্মৃতি মনে করিয়ে দেবে।’

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.