× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাংবাদিককে হোটেলে ডেকে ধর্ষণ, ৪ ফুটবলার আটক

ক্রীড়া ডেস্ক

১৯ মার্চ ২০২৪, ১৬:৩২ পিএম

এক ক্রীড়া সাংবাদিককে হোটেল কক্ষে ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনার প্রিমিয়ার ডিভিশনের ক্লাব ভেলেজ সার্সফিল্ডের ৪ ফুটবলারকে আটক করা হয়েছে। 

তারা হলেন উরুগুয়ের গোলকিপার সেবাস্তিয়ান সোসা, প্যারাগুয়ের মিডফিল্ডার হোসে ফ্লোরেন্তিন এবং আর্জেন্টিনার ব্রায়ান কুফরে ও আবিয়েল ওসোরিও। 

এই চারজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে তদন্ত চলছে। তারা যেন পালিয়ে যেতে না পারেন, এর জন্যই মূলত ৪৮ ঘণ্টার জন্য আটক রাখা হচ্ছে তাদের। 

স্থানীয় এক টেলিভিশনে অভিযোগকারীর আইনজীবী পাত্রিসিয়া নেমে বলেছেন, শুনানির আগে আটক করার জন্য পর্যাপ্ত প্রমাণ তাদের কাছে আছে।

আর্জেন্টিনার তুকুমানের একটি হোটেলে ওই নারী সাংবাদিককে নিমন্ত্রণ করেছিলেন সোসা। তার সঙ্গে বাকি তিন ফুটবলারও সেখানে উপস্থিত ছিলেন। তাদের সঙ্গে পানীয় পান করার পর সাংবাদিকের মাথা ঘোরায় বলে জানা যায়। পরবর্তীতে তিনি একটি বিছানায় শুয়ে পড়েছিলেন এবং এরপরই ধর্ষণের শিকার হন।

মঙ্গলবার ভেলেজ সার্সফিল্ড এক বিবৃতিতে জানায় যে, ওই চার ফুটবলারকে তারা নিষিদ্ধ করেছে এবং তাদের বিরুদ্ধে ক্লাবের অভ্যন্তরীণ তদন্ত শুরু করার নির্দেশও দেওয়া হয়েছে। ৪৮ ঘণ্টা পেরোনোর পর একজন বিচারক ঠিক করবেন ওই চার ফুটবলারের আটকাদেশ আরও বাড়ানো হবে কি না।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.