× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আবাহনী-মোহামেডান মুখোমুখি আজ

ক্রীড়া ডেস্ক

৩০ মার্চ ২০২৪, ১৪:৪৯ পিএম

পারিশ্রমিক না পাওয়ায় বুধবার হকির ক্যাম্প বর্জন করেন মোহামেডানের খেলোয়াড়রা। ক্লাব কর্তাদের আশ্বাসে একদিন পর, অর্থাৎ বৃহস্পতিবার ক্যাম্পে ফেরেন রাসেল মাহমুদ জিমিরা। ২৪ ঘণ্টার নাটকের অবসানের পর দেশের হকি অঙ্গনে সবাই তাকিয়ে শনিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের দিকে। 

শনিবার প্রিমিয়ার বিভাগ হকিতে মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডান। ম্যাচটি শুরু হবে বিকেল সোয়া ৩টায়।

লীগে এখনও পর্যন্ত অপরাজিত দু’দল। টানা আট ম্যাচ জেতা আবাহনী ২৪ পয়েন্ট নিয়ে আছে টেবিলের শীর্ষে। এক ম্যাচ কম খেলা মোহামেডান ১৯ পয়েন্ট নিয়ে আছে তিন নম্বরে। 

আজকের ম্যাচটি শিরোপা লড়াইয়ের জন্য খুবই গুরুত্বপূর্ণ। একই সঙ্গে এই ম্যাচটি সাদা-কালো জার্সিধারীদের জন্য প্রতিশোধেরও বটে। কারণ, ক্লাব কাপ হকির গ্রুপ পর্বে আবাহনীর কাছে ৩-২ গোলে হেরেছিল তারা। 

‘নিঃসন্দেহে আবাহনী আমাদের চেয়ে অনেক ভালো দল। তবে আমরা চেষ্টা করব ভালো খেলতে। নিজেদের শতভাগ দিয়ে জয়ের চেষ্টা করব’– বলেন মোহামেডান অধিনায়ক জিমি। 

অন্যদিকে, সাদা-কালোদের আরও একবার হারানোর প্রত্যয় আবাহনীর অধিনায়ক রেজাউল করিম বাবুর কণ্ঠে, ‘ফেব্রুয়ারিতে ক্লাব কাপে আমরা মোহামেডানকে হারিয়েছিলাম। এবারও জিতব আমরাই।’

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.