× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

তীব্র গরমে সুপার লিগে দুই দিন করে বিরতি

ক্রীড়া ডেস্ক

২০ এপ্রিল ২০২৪, ১৮:৩১ পিএম

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) রাউন্ড রবিন লিগ শেষ হয়েছে শুক্রবার। ইতোমধ্যেই চূড়ান্ত হয়েছে সুপার লিগে খেলবে কারা। গেল বারের মতো এবারের ডিপিএলেও চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে এগিয়ে আবাহনী। 

এছাড়াও রয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাব, শেখ জামাল ধানমণ্ডি ক্লাব, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব এবং গাজী গ্রুপ ক্রিকেটার্স। তবে সুপার লিগে খেলার সুযোগ হয়নি লিজেন্ডস অব রূপগঞ্জ, ব্রাদার্স ইউনিয়নের মতো দলের।

ইতোমধ্যে সুপার লিগের সূচি প্রকাশ করেছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)। অত্যধিক গরমের কারণে ক্লাবগুলোর চাহিদার ভিত্তিতে সুপার লিগের সূচি করা হয়েছে। সিসিডিএম চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী জানিয়েছেন, বেশিরভাগ ক্লাবগুলোর চাহিদার ভিত্তিতে প্রতি ম্যাচের মাঝে দুইদিন করে বিরতি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আগামী সোমবার থেকে শুরু হচ্ছে সুপার লিগ পর্ব। ২৩ এপ্রিল থেকে রেলিগেশন লিগ। আপাতত দুই রাউন্ডের সূচি প্রকাশ করা হয়েছে। ২৫ এপ্রিল সুপার লিগের দ্বিতীয় রাউন্ডের খেলা শেষ হলে পরবর্তী রাউন্ডগুলোয় একদিন নাকি দুইদিন বিরতি থাকবে পরে সিদ্ধান্ত নেবে সিসিডিএম। সেক্ষেত্রেও ক্লাবের মতামতকে অগ্রাধিকার দেওয়া হবে।

সুপার লিগের প্রথম রাউন্ডের তিনটি ম্যাচ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, বিকেএসপির তিন নম্বর মাঠ এবং ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। মিরপুরে আবাহনী মুখোমুখি হবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের। বিকেএসপিতে শাইনপুকুর ক্রিকেট ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স এবং ফতুল্লায় খেলবে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও শেষ জামাল ধানমন্ডি ক্লাব।

দ্বিতীয় রাউন্ডের ম্যাচগুলোও একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে। মিরপুরে মোহামেডান খেলবে প্রাইম ব্যাংকের বিপক্ষে। বিকেএসপিতে শাইনপুকুর মুখোমুখি হবে শেখ জামালের। অন্য দিকে টেবিল টপার আবাহনী ফতুল্লায় খেলবে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.