× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিশ্বকাপ জিতলে কোটি টাকা পুরস্কার ঘোষণা

ক্রীড়া ডেস্ক

০৬ মে ২০২৪, ১২:৪২ পিএম

আগের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে গিয়ে স্বপ্নভঙ্গ হয়েছিল পাকিস্তানের। এবার তাই সাফল্য পেতে মরিয়া তারা। তাই খেলোয়াড়দের উৎসাহিত করতে বড় অঙ্কের আর্থিক পুরস্কার ঘোষণা দিয়েছে পিসিবি।

আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ রাতে উড়াল দেবে বাবরবাহিনী। 

এর আগে গতকাল দলের সঙ্গে প্রায় দুই ঘণ্টা বৈঠক করেন পিসিবির চেয়ারম্যান মোহসিন নকভী। এরপরই বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতলে পাকিস্তান দলের প্রত্যেক সদস্যকে পুরস্কার হিসেবে দেওয়া হবে ১ লাখ মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি টাকার বেশি)।

নকভী অবশ্য জানিয়েছেন, পুরস্কারের অঙ্ক বিশ্বকাপ জেতার তুলনায় কিছুই নয়। তবে তার আশা, বাবররা বিশ্বকাপে পাকিস্তানের পতাকা উত্তোলন করবেন। বৈঠকে পিসিবি চেয়ারম্যান বাবরদের উদ্দেশে বলেছেন, কাউকে পরোয়া করার দরকার নেই; শুধু একটি দল হিসেবে খেলতে পারলে এবং 'আল্লাহ চাইলে' সাফল্য আসবেই। বৈঠকে শাহিন শাহ আফ্রিদিকে নিয়ে আশার বাণী শুনিয়েছেন নকভী। এবারের আসরে দারুণ কিছু করে দেখাবেন এই বাঁহাতি পেসার, এমন আশা দলের বাকিদেরও।

খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাতের সময় কয়েকজনকে মাইলফলক অর্জনের স্মারক হিসেবে বিশেষ শার্ট উপহার দিয়েছেন পিসিবি চেয়ারম্যান। এর মধ্যে টি-টোয়েন্টিতে ৩ হাজার রান পূর্ণ করায় উইকেটকিপার-ব্যাটার মোহাম্মদ রিজওয়ান এবং ১০০তম টি-টোয়েন্টি উইকেট পাওয়ায় নাসিম শাহকে দেওয়া হয়েছে বিশেষ শার্ট।

আগামী ২ জুন পর্দা উঠবে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের। তবে পাকিস্তানের বিশ্বকাপ শুরু হবে ৬ জুন, সহ-আয়োজক যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচ দিয়ে। তাদের সঙ্গে একই গ্রুপে রয়েছে ভারত, কানাডা ও আয়ারল্যান্ড।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.