× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নিউজিল্যান্ড সফরে যাওয়া বাংলাদেশ দলে করোনার হানা

১৫ ডিসেম্বর ২০২১, ১৪:০২ পিএম । আপডেটঃ ১৬ ডিসেম্বর ২০২১, ০২:৪৩ এএম

নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে দেশটিতে সফর করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সেখানে পৌঁছার পর সবার কোভিড-১৯ টেস্ট করা হয়। যেখানে দলের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথের ফল পজিটিভ এসেছে।

গত ৮ ডিসেম্বর দিবাগত রাত ১টায় এমিরেটসের একটি ফ্লাইটে নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়ে বাংলাদেশ ক্রিকেট দল। প্রায় ২৮ ঘণ্টার ভ্রমণ ক্লান্তি শেষে ক্রাইস্টচার্চে পৌঁছায় বাংলাদেশ দল।

ক্রাইস্টচার্চে পৌঁছে সাত দিনের কোয়ারেন্টাইন সেশন শুরু করে টাইগাররা। কোয়ারেন্টাইন শেষে করোনা পরীক্ষা করা হয়। সেখানেই হেরাথের শরীরে এই ভাইরাসের অস্তিত্ব ধরা পড়েছে।

নিউজিল্যান্ডে বাংলাদেশ দলের প্রত্যেকের প্রথম দুই কোভিড পরীক্ষার ফল নেগেটিভ আসে। কিন্তু তৃতীয় পরীক্ষায় একমাত্র হেরাথই পজিটিভ হন। তাকে এরই মধ্যে আইসোলেশনে নেয়া হয়েছে। 

এদিকে বাংলাদেশ দল যে ফ্লাইটে নিউজিল্যান্ডে গিয়েছে সেই ফ্লাইটের একজন যাত্রীর কোভিড পজিটিভ হয়েছে। তার আশেপাশে থাকায় দলের নয়জনের কোয়ারেন্টাইনের সময় বাড়ানো হয়েছে। 

আগামী বছরের পহেলা জানুয়ারি মাউন্ট মঙ্গানুইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। ৯ জানুয়ারি ক্রাইস্টচার্চে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। সিরিজটি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.