× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে বাংলাদেশ

২১ মার্চ ২০২২, ২২:০০ পিএম

খেলা চলাকালীন সময়ে তোলা ছবি।

বাংলাদেশ ও শ্রীলঙ্কা আগেই বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে সেমিফাইনাল নিশ্চিত করেছিল। আজ সোমবার (২১ মার্চ) ছিল গ্রুপ সেরা হওয়ার লড়াই। তাতেই হাড্ডাহাড্ডি লড়াইয়ে জয়ী হয়েছে লাল-সবুজ দল।

স্বাগতিকরা তীব্র প্রতিদ্বন্দ্বিতা করে ৪০-৩৮ পয়েন্টে শ্রীলঙ্কাকে হারিয়ে ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে এখন সেমিফাইনালে লড়বে।

শহীদ নূর হোসেন ভলিবল কোর্টে শুরু থেকে শ্রীলঙ্কা চ্যালেঞ্জ ছুড়ে দেয় তুহিন তরফদার-আরদুজ্জামানদের। শুরুর দিকে ৬-৪ পয়েন্টে পিছিয়ে থাকে স্বাগতিকরা। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে স্কোরলাইন হয় ৯-৯। প্রথমার্ধে ১৭-১৬ পয়েন্টে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ।

বিরতির পরও প্রতিদ্বন্দ্বিতার ঝাঁজ কমেনি। দুই দলই রেইড করে পয়েন্ট নিতে থাকে। লঙ্কানদের রেইডার আসলাম সাজা তো রীতিমতো আতঙ্ক ছড়িয়েছেন। বার বারই রেইড করে দলকে পয়েন্ট এনে দিয়েছেন। তবে তুহিন-রবিউলরা কম যাননি। দেখিয়েছেন মুন্সিয়ানা।

শেষ পর্যন্ত নিজেদের সর্বোচ্চটা দিয়ে ম্যাচ জিতে নেয় স্বাগতিকরা। দুই অর্ধে একটি করে লোনা পেয়েও ম্যাচ জিততে পারেনি লঙ্কানরা। আগামী বুধবার ফাইনালে ওঠার লড়াইয়ে খেলবে বাংলাদেশ। প্রতিপক্ষ কে হবে তা নির্ধারণ হবে মঙ্গলবার।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.