× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রোনালদোর দুর্দান্ত হ্যাটট্রিকে নরউইচ সিটিকে উরিয়ে দিল ম্যানইউ

ক্রীড়া ডেস্ক

১৭ এপ্রিল ২০২২, ১০:৪৩ এএম

সংগৃহীত ছবি

ক্রিশ্চিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে ইংলিশ প্রিমিয়ার লিগে নরউইচ সিটিকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ সাত ম্যাচে মাত্র একটিতে জিতেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। সবশেষ এভারটনের কাছে হেরে দেয়ালে পিঠ ঠেকে যায় ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাবটির। সেখান থেকে তাদেরকে দারুণ এক জয় এনে দিলেন চলতি প্রিমিয়ার লিগে দ্বিতীয় হ্যাট্রিক করা রোনালদো।

শনিবার (১৬ এপ্রিল) রাতে নিজেদের ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের জয়ে তিনটি গোলই করেছেন ইউনাইটেডের পর্তুগিজ সুপারস্টার রোনালদো। তার তিন গোলেই তিন ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে রেড ডেভিলরা।

ম্যাচের মাত্র সপ্তম মিনিটেই দলকে এগিয়ে দেন রোনালদো। প্রথম দফায় তার দূর পাল্লার শট ফিরিয়ে দেন নরউইচ গোলরক্ষক টিম ক্রুল। তবে ফিরতি বল ধরে রোনালদোকে ফাঁকায় এগিয়ে দেন অ্যান্থনি এলাঙ্গা। খালি বারে বল প্রবেশ করাতে সমস্যাই হয়নি রোনালদোর।

প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগে ব্যবধান দ্বিগুণ করেন পাঁচবারের ব্যালন ডি অর জয়ী এ তারকা। ম্যাচের ৩২ মিনিটের মাথায় অ্যালেক্স তেল্লেসের বাড়িয়ে দেওয়া ক্রসে সবাইকে ছাড়িয়ে লাফিয়ে উঠে করা হেডে নরউইচ গোলরক্ষককে পরাস্ত করেন সিআরসেভেন।

তবে বিরতির আগেই নরউইচের পক্ষে এক গোল শোধ করে দেন কিয়েরন ডোয়েল। তার গোলে বলের জোগান দেন তেমু পুক্কি। পরে দ্বিতীয়ার্ধে ফিরেই স্কোরলাইন ২-২ করে দেন প্রথম গোলের এসিস্টদাতা পুক্কি। ম্যাচের ৫২ মিনিটে তাকে বল বানিয়ে দেন প্রথম গোল করা ডোয়েল।

নিজ দলকে বেশিক্ষণ সমতায় রাখেননি রোনালদো। ম্যাচের নির্ধারিত ৯০ মিনিট শেষ হওয়ার ১৫ মিনিট আগেই নিজের হ্যাটট্রিক পূরণের পাশাপাশি দলের জয়ও নিশ্চিত করে দেন ৩৭ বছর বয়সী এ তারকা। ডি-বক্সের বাইরে থেকে দর্শনীয় এক ফ্রি-কিকে হ্যাটট্রিক পূরণ করেন রোনালদো।

এ জয়ের ফলে ৩২ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে মাত্র ২১ পয়েন্ট নিয়ে সবার নিচে নরউইচ। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সংগ্রহ ৩১ ম্যাচে ৭৪ পয়েন্ট।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.