× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

যৌন নির্যাতনের দায়ে স্প্যানিশ ফুটবলারের চার বছরের জেল

স্পোর্টস ডেস্ক

০৫ মে ২০২২, ০১:৩২ এএম

ছবি: সংগৃহীত

যৌন নির্যাতনের অভিযোগ প্রমাণিত হওয়ায় স্প্যানিশ ফুটবলার সান্তি মিনাকে চার বছরের কারাদণ্ড দিয়েছে দেশটির আদালত। সেল্টা ভিগোর হয়ে খেলা এই ফরোয়ার্ড আদালতের রায়ের বিরুদ্ধে আপিল করবেন বলে নিশ্চিত করেছেন।

ভুক্তভোগীকে হুমকি-ধমকি দেওয়ার অপর একটি অভিযোগ থেকে মিনাকে অব্যাহতি প্রদান করা হয়েছে। সেল্টা ভিগো এরই মধ্যে তাকে দল থেকে বাদ দিয়েছে, আপিল কার্যক্রম সমাপ্ত হওয়ার আগ পর্যন্ত তাকে আর স্কোয়াডের অন্তর্ভুক্ত করা হবে না। এছাড়া মিনার বিরুদ্ধে ক্লাবের নীতি অনুযায়ী কী শাস্তিমূলক পদক্ষেপ নেওয়া যায় সেটাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে সেল্টা ভিগো।

ডেভিড গোলদার নামে মিনার এক বন্ধুও অপরাধে তার সহায়তাকারী হিসেবে অভিযুক্ত হয়েছিল, তবে আদালত তাকে খালাস দিয়েছে। আলমেরিয়ার প্রাদেশিক কৌঁসুলি আদালতের কাছে মিনার ৮ বছরের কারাদণ্ড ও ভুক্তভোগীর পরিবার সাড়ে ৯ বছরের কারাদণ্ড চেয়েছিল। তবে আদালত সবপক্ষের আরজি শুনে শেষ পর্যন্ত ৪ বছরের কারাদণ্ড দেন।

২০১৭ সালে মিনা এবং গোলদারের বিরুদ্ধে ক্যাম্পার ভ্যানে ধর্ষণের অভিযোগ করেছিলেন এক নারী। সেই ভ্যানে গোলদারের সাথে গিয়েছিলেন ওই নারী। সেখানেই মিনার দ্বারা যৌন নির্যাতনের শিকার হন তিনি। তার আইনজীবী জানিয়েছেন, গোলদার তখন মিনাকে বাঁধা দেননি। মিনা এবং গোলদার উভয়ই অবশ্য সব অভিযোগ অস্বীকার করে আত্মপক্ষ সমর্থন করেছেন। তাদের মতে, যৌন সম্পর্কের সময় ভুক্তভোগী নারী সম্মতি দিয়েছিল।

ঘটনার সময় ভ্যালেন্সিয়ার হয়ে খেলতেন মিনা, ২০১৯ সালে নিজের শৈশবের ক্লাব সেল্টা ভিগোতে ফিরেছিলেন এই ২৬ বছর বয়সী ফুটবলার।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.