× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চিকিৎসার জন্য শনিবার ইংল্যান্ড যাচ্ছেন তাসকিন

নিজস্ব প্রতিবেদক

০৫ মে ২০২২, ১৩:৫৯ পিএম

ফাইল ছবি

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের পেস আক্রমণের মূল অস্ত্র তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম। তবে ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে দুজনকে নিয়েই ছিল শঙ্কা। যদিও শরিফুল ইনজুরি কাটিয়ে জাতীয় দলে ফিরেছেন। তবে তাসকিন ফিরতে পারছেন না। চিকিৎসার কারণে আগামি শনিবার (৭ মে) যাচ্ছেন ইংল্যান্ড।

দক্ষিণ আফ্রিকা সফরের শেষ দিকে ছিটকে যাওয়া তাসকিন শ্রীলঙ্কার বিপক্ষেও খেলবেন না। পুরোপুরি সুস্থ হতে প্রয়োজন পড়তে পারে অস্ত্রোপচার। সেই চিকিৎসার লক্ষ্যে আগামী শনিবার (৭ মে) ইংল্যান্ডে যাচ্ছেন ডানহাতি এই পেস বোলার।

তাসকিন বলেছেন, ‘ইনজুরির অবস্থা আগের চেয়ে অনেকটাই ভালো। শনিবার ইংল্যান্ড যাবো ইনশাআল্লাহ। ১০ তারিখ ডাক্তারের অ্যাপয়েনমেন্ট। যতটুকু জানি, সার্জারি লাগবে না। কিন্তু ইনজেকশন লাগতে পারে। দেখার পর ডাক্তার কী বলেন, তার ওপর নির্ভর করবে কবে নাগাদ খেলায় ফিরতে পারব।' 

এদিকে কাঁধের ইনজুরি তাসকিনের জন্য পুরনো সমস্যা। সেই সমস্যা আবারো নতুন করে দেখা দিয়েছে। সে জন্য কিছুটা আক্ষেপ কাজ করছে তার। তাসকিন বলেন, 'কাঁধে মাঝেমধ্যে ব্যথা করত। তবে বোলিং থামিয়ে দেওয়ার মতো পরিস্থিতি হয়নি। এই প্রথম খেলতে পারলাম না।'

কাঁধের চোট নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ডারবান টেস্টের দ্বিতীয় ইনিংসে বোলিং করেছিলেন তাসকিন। এক পর্যায়ে ডান কাঁধে অস্বস্তিবোধ করায় উঠে যান মাঠ থেকে।   

আগেই নিশ্চিত হয়েছিল ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে খেলবেন না টাইগার পেসার তাসকিন আহমেদ। চোটের কারণে তাকে ছাড়াই লঙ্কানদের মুখোমুখি হবে টাইগাররা। টেস্টে না খেলে তাসকিন উন্নত চিকিৎসার জন্য যাবেন ইংল্যান্ডে। সেই চিকিৎসার জন্যই এবার ইংল্যান্ড যাচ্ছেন তাসকিন। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.