× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জিতেও শিরোপা সমীকরণ কঠিন করল লিভারপুল

১১ মে ২০২২, ১১:০২ এএম

টটেনহ্যাম হটস্পারের সঙ্গে আগের ম্যাচ ড্র করে নিজেদের জন্য শিরোপা সমীকরণ বেশ কঠিন করে ফেলেছে লিভারপুল। এর মধ্যে আবার অ্যাস্টন ভিলার মাঠে খেলতে গিয়ে শুরুতেই গোল হজম করে চিন্তায় পড়ে গিয়েছিলেন দলের কোচ ইয়ুর্গেন ক্লপ।

তবে শেষ পর্যন্ত পয়েন্ট খোয়াতে হয়নি অলরেডদের। হোয়েল ম্যাটিপের গোলে সমতা ফেরানোর পর সাদিও মানের গোলে ২-১ ব্যবধানের জয় নিয়েই বাড়ি ফিরেছে লিভারপুল। এ জয়ে টেবিল টপার ম্যানচেস্টার সিটিকেও চাপে রাখলো তারা।

মঙ্গলবার রাতে অ্যাস্টনের মাঠে পুরো ম্যাচেই দাপট দেখিয়েছে লিভারপুল। কিন্তু ম্যাচের শুরুতেই মাত্র ৩ মিনিটের মাথায় তাদের চমকে দেন ডগলাস লুইজ। কিছু গুছিয়ে ওঠার আগেই জোরালো আক্রমণে লিভারপুলের জাল কাঁপায় স্বাগতিক অ্যাস্টন।

তবে জবাব দিতেও সময় লাগেনি শিরোপাপ্রত্যাশী লিভারপুলের। মাত্র তিন মিনিটের ব্যবধানে ম্যাচে ফিরে আসে সমতা। ভার্জিল ফন ডাইকের নিচু করে দেওয়া ক্রস ডি-বক্সে পেয়ে সহজেই বাকি কাজ সারেন ম্যাটিপ।

প্রথমার্ধে আরও একবার বল জালে জড়ায় লিভারপুল। কিন্তু মানের সেই গোল বাতিল হয়ে যায় অফসাইডের কারণে। তবে দ্বিতীয়ার্ধে ফিরে ৬৫ মিনিটে আর ভুল হয়নি। লুইস দিয়াজের ক্রস হেড করে দলকে জয় এনে দেন সাদিও মানে।

এ জয়ের পর ৩৬ ম্যাচে ৮৬ পয়েন্ট নিয়ে দুই নম্বর স্থান ধরে রেখেছে লিভারপুল। শীর্ষে থাকা ম্যান সিটির সংগ্রহ ৩৫ ম্যাচে ৮৬ পয়েন্ট। তাই এখন পরের দুই ম্যাচ জেতা ছাড়াও ম্যান সিটির হারের দিকেও তাকিয়ে থাকতে হবে লিভারপুলকে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.