× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ব্রাজিল-আর্জেন্টিনা প্রীতি ম্যাচ বাতিল

নিজস্ব প্রতিবেদক

১৩ মে ২০২২, ০০:৫৬ এএম

ফাইল ছবি

বিশ্বকাপ প্রস্তুতির অংশ হিসেবে জুনে মেলবোর্নে অনুষ্ঠিতব্য ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যকার প্রীতি ম্যাচটি বাতিল করা হয়েছে। আগামী ১১ জুন এমসিজিতে এই ম্যাচটি অনুষ্ঠিত হবার কথা ছিল।

দক্ষিণ আমেরিকান বিজয়ী আর্জেন্টিনা সফরের ব্যাপারে অপরাগতা জানানোর কারণে আয়োজক ও ব্রাজিলিয়ান কনফেডারেশন ম্যাচটি বাতিলের ঘোষণা দিয়েছে। 

সর্বশেষ পাঁচ বছর আগে এমসিজিতে সুপারক্লাসিকোতে দক্ষিণ আমেরিকান দুই চির প্রতিদ্বন্দ্বী দল একে অপরের মুখোমুখি হয়েছিল। ৯৫ হাজারেরও বেশি সমর্থক ওইদিন আর্জেন্টাইন লিজেন্ড লিওনেল মেসির খেলা স্টেডিয়ামে বসে উপভোগ করার সুযোগ পেয়েছিল।

ব্রাজিলিয়ান কনফেডারেশন এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ম্যাচটি বাতিলের বিষয়টি নিশ্চিত করেছে। একইসাথে তারা জানিয়েছে এর মাধ্যমে আর্জেন্টাইন ফেডারেশন নিজেরাই ছোট হয়ে গেল। এ সম্পর্কে আর্জেন্টাইন ফেডারেশন থেকে কোন মন্তব্য পাওয়া যায়নি।

অস্ট্রেলিয়ান ক্রীড়ামন্ত্রী মার্টিন পাকুলা বলেছেন, ইতোমধ্যেই প্রায় ৬০ হাজার টিকিট বিক্রি হয়ে যাওয়ায় বিষয়টি নিয়ে তারা বেশ অস্বস্তিতে পড়েছে।

এ সম্পর্কে তিনি বলেছেন, আমি মনে করি এ সম্পর্কে তাদেরকে অস্ট্রেলিয়ান সমর্থকদের কাছে একটি ব্যাখ্যা দেয়া উচিৎ। বিষয়টি মোটেই কাম্য নয়।

আয়োজকরা অবশ্য জানিয়েছেন খুব শিগগিরই তারা টিকিট ফেরত দেবার বিষয়ে বিস্তারিত সকলকে অবহিত করবেন।

গত সোমবার (৮ মে) ফিফা জানিয়েছে বিশ্বকাপ বাছাইপর্বে গত সেপ্টেম্বরে বাতিল হয়ে যাওয়া এই দুই দেশের ম্যাচটি পুনরায় খেলতে হবে। ফিফা চাচ্ছে ম্যাচটি সেপ্টেম্বরে আয়োজনের। কিন্তু দক্ষিণ আমেরিকান অঞ্চল থেকে ইতোমধ্যেই কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিত করা দুই দলই এই ম্যাচটি আর খেলতে চাচ্ছে না।

আগামী ২ ও ৬ জুন দক্ষিণ কোরিয়া ও জাপানের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। ১১ জুনের ম্যাচটি বাতিল হওয়ায় এখন তারা বিকল্প হিসেবে কোন আফ্রিকান দলের বিপক্ষে খেলতে পারে বলে ইঙ্গিত পাওয়া গেছে। - সূত্র: বাসস

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.