× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আমিরাতের লিগেও দল কিনলেন শাহরুখ

১৩ মে ২০২২, ১০:৫৫ এএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) ক্রিকেটের পর এবার আরব আমিরাতের টি-টোয়েন্টি লিগেও দল কিনলো বলিউড সুপারস্টার শাহরুখ খানের নাইট রাইডার্স গ্রুপ। আমিরাতের লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজি পরিচালনা করবেন তারা।

আইপিএল, সিপিএল ছাড়াও যুক্তরাষ্ট্রের টি-টোয়েন্টি টুর্নামেন্ট মেজর লিগ ক্রিকেটেও (এমএলসি) দল কেনা আছে শাহরুখের নাইট রাইডার্সের। তাই সবমিলিয়ে নাইট রাইডার্স গ্রুপের মালিকানাধীন চতুর্থ দল এটি। যুক্তরাষ্ট্রে একটি স্টেডিয়াম বানানোর পরিকল্পনাও রয়েছে তাদের।

আমিরাতের লিগে দল কেনার বিবৃতিতে শাহরুখ বলেছেন, 'গত কয়েক বছর ধরেই আমি নাইট রাইডার্স ব্র্যান্ডকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিচ্ছি। আমিরাতের টি-টোয়েন্টি ক্রিকেটের সম্ভাবনা কাছ থেকে পর্যবেক্ষণ করেছি আমরা। এই লিগের অংশ হতে পেরে আমরা রোমাঞ্চিত। এটি সফল হবে নিশ্চিত।'

নাইট রাইডার্সের আগেই আমিরাতের লিগের অন্য পাঁচ দলের মালিকানা নিশ্চিত হয়েছে। ভারতের আদানি গ্রুপ, ক্যাপ্রি গ্লোবাল, রিলায়েন্স স্ট্র্যাটেজিক বিজনেস ভেঞ্চার লিমিটেড ও জিএমআর গ্রুপ এবং ইংল্যান্ডের ল্যান্সার ক্যাপিট্যাল কিনেছে বাকি পাঁচ দলের মালিকানা।

প্রতি বছর ফেব্রুয়ারি-মার্চের মধ্যে মধ্যে ৩৪ ম্যাচেই এই লিগ। তবে চলতি বছর জুনে এর প্রথম আসর আয়োজন করতে চায় আয়োজকরা। আগামী ২৯ মে আইপিএল শেষ হওয়ার পরপরই আমিরাতে বসতে পারে টি-টোয়েন্টির নতুন লিগের মেলা।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.