× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সেরার দৌড়ে সালাহ

১৪ মে ২০২২, ১০:৩১ এএম

দারুণ একটি মৌসুম কাটাচ্ছেন দুজনই। তাদের নৈপুণ্যে ভর করে দলও পাচ্ছে সাফল্য। দ্যুতিময় পারফরম্যান্সে প্রিমিয়ার লিগের মৌসুম সেরা খেলোয়াড়ের পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন লিভারপুল ফরোয়ার্ড মোহামেদ সালাহ ও ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডে ব্রুইনে।

প্রিমিয়ার লিগের ওয়েবসাইটে এক বিবৃতিতে শুক্রবার ২০২১-২২ মৌসুমের সেরা খেলোয়াড়ের জন্য মনোনীতদের তালিকা প্রকাশ করা হয়েছে। সেরার লড়াইয়ে সালাহ ও ডে ব্রুইনের সঙ্গে আছেন আরও ৬ জন।

মনোনয়ন পাওয়া বাকিরা হলেন- ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ড (লিভারপুল), জোয়াও কানসেলো (ম্যানচেস্টার সিটি), জার্ড বোয়েন (ওয়েস্ট হ্যাম), বুকায়ো সাকা (আর্সেনাল), সন হিউং-মিন (টটেনহ্যাম হটস্পার) ও জেমস ওয়ার্ড-প্রোস (সাউদাম্পটন)।

লিগে এখন পর্যন্ত ২২ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে আছেন সালাহ। সঙ্গে অবদান রেখেছেন ১৩ গোলে। ডে ব্রুইনের গোল ১৫টি, সর্বোচ্চ গোলস্কোরারের তালিকায় তিনি আছেন চার নম্বরে। বেলজিয়ান তারকা সতীর্থদের দিয়ে করিয়েছেন ৭ গোল।

সালাহ ও ডে ব্রুইনে দুজনই আগে প্রিমিয়ার লিগের মৌসুম সেরা খেলোয়াড়ের খেতাব জিতেছেন। সালাহ জিতেছিলেন ২০১৭-১৮ মৌসুমে, ডে ব্রুইনে ২০১৯-২০ মৌসুমে।

গত মৌসুমে পুরস্কারটি জেতেন ডে ব্রুইনের ক্লাব সতীর্থ ডিফেন্ডার রুবেন দিয়াস।




Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.