× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রিয়েলমি ৯-এর নাইট ফটোগ্রাফি কনটেস্টে তুমুল সাড়া

তথ্যপ্রযুক্তি ডেস্ক

০৭ জুন ২০২২, ১০:১৬ এএম

সংগৃহীত ছবি

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাজারে নিয়ে এসেছে দেশের প্রথম আইএসওসেল এইচএম৬ সেন্সরের ১০৮ মেগাপিক্সেল ক্যামেরাফোন রিয়েলমি ৯ ফোরজি। স্বল্প আলোতে দারুণ ছবি তোলার জন্যই প্রস্তুত করা হয়েছে ফোনটির দুর্দান্ত এ সেন্সর।

রিয়েলমি ৯ ফোরজি লঞ্চের পরপরই এই প্রতিযোগিতা শুরু হয় এবং ২ জুন ছিল অংশগ্রহণের শেষ তারিখ। চলতি মাসেই বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। প্রতিযোগিতায় অংশ নিতে, ফটোগ্রাফিপ্রেমী তরুণেরা দেশের বিভিন্ন উল্লেখযোগ্য স্থানের রাতের অসাধারণ মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন এবং রিয়েলমি’র ফেসবুক পেজে কনটেস্টের পোস্টের নিচের কমেন্ট সেকশনে সেসব ছবি শেয়ার করেছেন। নাইট ফটোগ্রাফির মাধ্যমে তরুণদের তাদের সৃজনশীলতা প্রকাশে সহায়তা করার লক্ষ্যে এই উদ্যোগ গ্রহণ করা হয়।

তরুণদের পছন্দের সংগীত ব্যক্তিত্ব রায়েফ আল হাসান রাফা, তরুণ কনটেন্ট ক্রিয়েটর সালমান মুক্তাদির ও তরুণ ফ্যাশন ডিজাইনার হাবিবা আক্তার সুরভী সহ বিভিন্ন জনপ্রিয় তরুণ ইনফ্লুয়েন্সাররা এই প্রতিযোগিতার প্রচারণায় অংশ নেন। রিয়েলমি’র নম্বর সিরিজের নতুন ডিভাইসটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রোলাইট ক্যামেরা, যা রাতের বেলা ঝকঝকে ছবি তোলার জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.