× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড পেল ‘মাঞ্জা’

৩১ ডিসেম্বর ২০২১, ১১:২৮ এএম । আপডেটঃ ০১ জানুয়ারি ২০২২, ১০:৩৮ এএম

শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০ পেয়েছে পুরান ঢাকার ‘মাঞ্জা’। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগ ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহযোগিতায় ‘ঢাকা ওআইসি ইয়্যুথ ক্যাপিটাল ২০২০’-এর অধীনে প্রথমবারের মতো ‘শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ প্রদান করা হয়েছে। করোনাকালীন সংকটময় মুহূর্তে জাতীয় ও আন্তর্জাতিকভাবে বাংলাদেশ এবং বৈশ্বিক যুবাদের অনন্য মানবিক অবদানের স্বীকৃতি হিসেবে দেওয়া হয়েছে এই অ্যাওয়ার্ড ।

শুক্রবার সংগঠনটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল বৃহস্পতিবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জাঁকজমকপূর্ণ আয়োজনে করপোরেট সাপোর্ট ইন ভলান্টারি ইয়ুথ অ্যাক্টিভিটিস ক্যাটাগরিতে ‘মাঞ্জার’ পক্ষে পুরস্কার ও সম্মাননা গ্রহণ করেছেন  কে এম আল রাফসান জানি সিদ্দিকী (দিগন্ত) এবং আরমান হোসেন।

মাঞ্জার অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য কে এম আল রাফসানজানি সিদ্দিকী ( দিগন্ত ) বলেন, ‘যারা নিরলসভাবে আমাদের পাশে ছিল তাদেরসহ সংগঠনের সম্মানিত উপদেষ্টাদের প্রতি আমরা কৃতজ্ঞ। তাদের সহযোগিতা, ভালোবাসাতেই আমাদের এই অর্জন।'

সংগঠনটি জানায়, ২০২০ সালে করোনার শুরু থেকে পুরান ঢাকার অসহায় মানুষের জন্য কাজ করে আসছে তারা। খাবার বিতরণ, বাড়ি বাড়ি গিয়ে বাজার পৌঁছে দেওয়া, রক্ত দান, প্লাজমা ডোনেট, অক্সিজেন সেবা, লাশ দাফন, ছিন্নমূল শিশুদের প্রতিদিন খাবারের ব্যবস্থা করে আসছে সংগঠনটি। তার পুরস্কারস্বরূপ এই স্বীকৃতি।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.