× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দেশের প্রথম ব্র্যান্ড হিসেবে গুগল পার্টনার স্বীকৃতি পেল শেয়ারট্রিপ

তথ্যপ্রযুক্তি ডেস্ক

২২ মার্চ ২০২৩, ০৫:৩৯ এএম

হসপিটালিটি খাতে সেবার মানদণ্ড নির্ধারণে উল্লেখযোগ্য ভূমিকা রেখে চলেছে দেশের অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) শেয়ারট্রিপ। এর ধারাবাহিকতায়, প্রতিষ্ঠানটি গুগল পার্টনার হিসেবে স্বীকৃতি লাভ করেছে। এই অর্জনের ফলস্বরুপ, শেয়ারট্রিপ এখন থেকে গুগল অ্যাডসের ক্ষেত্রে তথ্য-নির্ভর কৌশল ব্যবহার করে সর্বাধিক সাফল্য ও ব্যবসায়িক প্রবৃদ্ধি অর্জন করতে পারবে।

ব্যবসায়িক কার্যক্রম, স্বীকৃতি ও ব্যয়ের ওপর ভিত্তি করে গুগল পার্টনার নির্ধারণ করা হয়। এ সকল মানদণ্ড পূরণ করে ওটিএ প্রতিষ্ঠানটি গুগল পার্টনার ব্যাজ অর্জন করেছে। দেশে প্রথমবারের মতো অনলাইন ট্রাভেল এজেন্সি হিসেবে শেয়ারট্রিপ সার্চ, ভিডিও, ডিসপ্লে ও অ্যাপস শ্রেণিতে এ স্বীকৃতি লাভ করেছে। শেয়ারট্রিপের বেশিরভাগ অ্যাকাউন্ট স্ট্রাটেজিস্ট উপরোক্ত ক্যাটাগরিগুলোর মধ্যে অন্তত একটিতে সনদপ্রাপ্ত। এছাড়াও, পিপিসি (পে-পার-ক্লিক) অ্যাড স্পেন্ড সঠিকভাবে পর্যবেক্ষণ ও নিয়ন্ত্রণের মাধ্যমে যথাযথ কৌশল গ্রহণ এবং সর্বোচ্চ সাফল্য নিশ্চিত করছে শেয়ারট্রিপের পিপিসি টিম, যা গুগল অ্যাডস দক্ষতার মাধ্যমে ক্যাম্পেইনের সর্বোচ্চ সাফল্য অর্জন করার মাধ্যমে শেয়ারট্রিপের জন্য গুগল পার্টনারের স্বীকৃতি অর্জনে ভূমিকা রেখেছে। এর ফলে, শেয়ারট্রিপ ওয়েবসাইট এবং অ্যাপের মাধ্যমে প্রতিষ্ঠানটি এখন অনলাইনে আরও বেশি ভ্রমণপ্রেমীদের কাছে পৌঁছাতে পারছে।

গুগল পার্টনারের স্বীকৃতি নিয়ে শেয়ারট্রিপের সিনিয়র ম্যানেজার ও ডিজিটাল লিড, মীর তাজমুল হোসেন বলেন, “ভ্রমণ সংশ্লিষ্ট সমাধানগুলো আরও সহজ ও সুলভ করতে আমরা কার্যকর আরওএএস নিশ্চিত করে একটি ডাটা-ড্রিভেন পদ্ধতির দিকে এগিয়ে যাচ্ছি। গুগলের পার্টনারশিপ ব্যাজটি আমাদের এই লক্ষ্যপূরণেরই একটি অংশ। বাংলাদেশে প্রথম ব্র্যান্ড হিসেবে গুগলের এই স্বীকৃতি পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের সিইও এবং প্রতিষ্ঠাতার স্বপ্নপূরণে এই অর্জনটি এক যুগান্তকারী ধাপ।”

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.