× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলব উত্তরে মোবাইল সার্ভিসিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন

তুহিন ফয়েজ, মতলব (চাঁদপুর) প্রতিনিধি

০২ মার্চ ২০২২, ০৭:৫৭ এএম

‘মুজিববর্ষের আহ্বান-যুব কর্মসংস্থান ’এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় (ইউজিডিপি) এর আওতায় বেকার যুবকদের মোবাইল সার্ভিসিং বিষয়ক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে।

সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ইউজিডিপি ১৪ দিনের প্রশিক্ষণের আওতায় বেকার যুবকদের মোবাইল সারভির্সিং বিষয়ক প্রশিক্ষণ এর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান বলেন, দেশের ছেলে মেয়েরা যেনো বেকার না থেকে অনলাইনের মাধ্যমে ঘরে বসে আয় করতে পারে। তঁার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সবাইকে চাকরি পিছনে না ছুটে ফ্রিল্যান্সিং জগতে আরও বেশি আগ্রহী হওয়া প্রয়োজন।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তারিক মাহমুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুজাম্মেল হক, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য তাসলিমা আক্তার আখিঁ, ইউজিডিপির প্রশিক্ষক ফয়েজ আহমেদ, সহ-প্রশিক্ষক রানা মাহমুদ প্রমুখ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.