× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অসাধারণ অফারে দারাজে রিয়েলমি স্মার্টফোন

১৫ মার্চ ২০২২, ০৮:১৮ এএম । আপডেটঃ ১৫ মার্চ ২০২২, ০৮:৩১ এএম

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, ব্যবহারকারী এবং ফ্যানদের জন্য দারুণ দারুণ সব চমক এবং অফার নিয়ে আসতেই থাকে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি রিয়েলমি স্মার্টফোন প্রেমীদের জন্য “মোবাইল মার্চিং অন” নামে একটি ক্যাম্পেইন চালু করেছে যার মাধ্যমে গ্রাহকেরা লাভজনক মূল্যে স্মার্টফোন কেনার সুযোগ পাবেন।

১৩ থেকে ১৯ মার্চ ২০২২ তারিখ পর্যন্ত গ্রাহকদের জন্য থাকবে বিশেষ এ অফার। এই সময়ে গ্রাহকেরা দারাজ থেকে ৮ শতাংশ পর্যন্ত ছাড়ে রিয়েলমি স্মার্টফোন কিনতে পারবেন। এছাড়া, ১৫ ও ১৬ মার্চ দারাজে চলবে একটি বিশেষ ফ্ল্যাশ সেল, যেখানে ব্যবহারকারীরা দারাজের ভাউচার ব্যবহার করে ১০ শতাংশ পর্যন্ত ছাড়ে রিয়েলমি স্মার্টফোন কেনার সুযোগ পাবেন।

১৫ ও ১৬ তারিখের ফ্ল্যাশ সেল চলাকালীন গ্রাহকরা ১০,৪৫১ টাকায় রিয়েলমি সি২১ওয়াই (৩/৩২জিবি), ১২,৪৯৬ টাকায় রিয়েলমি সি২৫ওয়াই (৪/৬৪ জিবি), ১৪,৪২৫ টাকায় রিয়েলমি সি২৫এস (৪/১২৮জিবি) কিনতে পারবেন। এই অফার চলাকালীন তাদের জিটি সিরিজ এবং নম্বর সিরিজের ফোনগুলিও বিশেষ অফারে কেনা যাবে- রিয়েলমি জিটি নিও ২ ৩৬,১৯৮ টাকায়, রিয়েলমি জিটি মাস্টার এডিশন (৮/১২৮ জিবি) ৩১,০১২ টাকায়, রিয়েলমি ৮ ৫জি (৮/১২৮ জিবি) ২০,৮৪৩ টাকায় এবং রিয়েলমি ৮ (৮/১২৮ জিবি) ২০,৬২০ টাকায় এবং সম্প্রতি লঞ্চ হওয়া ৯আই ১৫,৮৪১ টাকায় পাওয়া যাবে।

পাশাপাশি ক্রেতারা রিয়েলমি স্মার্টফোন কেনার জন্য ১২-মাস পর্যন্ত ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন এবং নির্বাচিত ফোনগুলোর যেকোনো একটি কেনার পরে অফিসিয়াল ওয়ারেন্টি পাবেন।

আগামী তিন বছরে তরুণ ব্যবহারকারীদের জন্য ১০কোটি ৫জি ফোন অফার করার লক্ষ্যে ৫জি পণ্যগুলির একটি বৈচিত্র্যময় পোর্টফোলিও তৈরি করছে জনপ্রিয় এই ব্র্যান্ডটি। সাশ্রয়ী মূল্যের ৫জি ফোনের পাশাপাশি, রিয়েলমি তরুণ গ্রাহকদের কাছে আরও এআইওটি পণ্য নিয়ে আসবে; কারণ রিয়েলমি উন্নত ‘১+৫+টি’ কৌশল নিয়ে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.