× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দেশের বাজারে ডিজেআই পণ্য আনছে স্মার্ট টেকনোলজিস

১৫ মার্চ ২০২২, ১০:৪৫ এএম । আপডেটঃ ১৬ মার্চ ২০২২, ০৫:৩০ এএম

বাংলাদেশের বাজারে ডিজেআই পণ্য আনছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। বিশ্বব্যাপী জনপ্রিয় ডিজেআই ব্র্যান্ডের সব পণ্য এখন থেকে ওয়ারেন্টিসহ বাংলাদেশে বাজারজাত করবে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার (১৫ মার্চ) রাজধানীর আগারগাঁওয়ের স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের হেড অফিস, জহির টাওয়ারে ব্র্যান্ড অনবোর্ডিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্মার্ট টেকনোলজিসের ডিএমডি এস এম মহিবুল হাসান, হেড অব এইচআর এন্ড এডমিন একেএম শফিক উল হক, প্রোডাক্ট ম্যানেজার শুভংকর গোলদার জনি, ন্যাশনাল সেলস ম্যানেজার আবদুল্লাহ আল মামুন, মিডিয়া এন্ড কমিউনিকেশন ম্যানেজার মাহফুজুর রহমান মুকুল এবং দেশের শীর্ষস্থানীয় ক্যামেরা ও ক্যামেরা এক্সেসরিজ বিক্রেতা ও ব্যবসায়ীগণ।

অনুষ্ঠানে জানানো হয়, এখন থেকে ডিজেআই ব্র্যান্ডের সব ধরনের পণ্য এবং অ্যাক্সেসরিস স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড বাজারজাত করব। এই ব্র্যান্ডের সব পণ্যের অফিসিয়ালি ওয়ারেন্টি একমাত্র স্মার্ট টেকনোলজিসই দেবে। পাশাপাশি সার্ভিসও পাওয়া যাবে এইসব পণ্যে। বাজারে ডিজেআই ব্র্যান্ডের অ্যাকশন ক্যামেরা, স্মার্টফোন গিম্বেল, ক্যামেরা গিম্বল সহ আরো অনেক কিছু পাওয়া যাবে। স্ট্যান্ডার্ড এবং কম্বো দুই প্যাকেজ সরবরাহ করবে প্রতিষ্ঠানটি।

স্মার্ট টেকনোলজিসের ডিএমডি এস এম মহিবুল হাসান বলেন, ডিজেআই ব্র্যান্ড বাংলাদেশে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। অনেকের পছন্দের গ্যাজেটে পরিণত হয়েছে ডিজেআই। ডিজেআই এর নতুন পণ্য, আপডেট ভার্সনের পণ্য এবং ডিজেআই এক্সেসরিজ নিয়ে আর কোনো চিন্তা নেই। এখন থেকে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড ডিজেআই ব্র্যান্ডের সব পণ্য বাজারজাত করবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.