× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাজারে এলো স্যামসাং গ্যালাক্সি এ০৩

২১ মার্চ ২০২২, ১৮:১৪ পিএম

দেশের বাজারে সম্প্রতি স্যামসাং নিয়ে এলো এর আইকনিকঅসাম সিরিজ-এর নতুন ডিভাইস স্যামসাং গ্যালাক্সি এ০৩। বাজারের অন্যতম বাজেট বান্ধব এই স্মার্টফোনটিতে রয়েছে উচ্চ রেজ্যুলুশনের ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, সুবিশাল ডিসপ্লে দুর্দান্ত ব্যাটারি, যার দাম পড়বে মাত্র ১১,৯৯৯ টাকা। প্রয়োজনীয় সকল ফিচারযুক্ত এই সাশ্রয়ী স্মার্টফোনটি বাজারে পাওয়া যাচ্ছে। 

স্মার্টফোনটিতে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ, যাতে ফটোগ্রাফিতে আগ্রহী গ্রাহকদের জন্য ঝকঝকে প্রাণবন্ত ছবি তুলতে থাকছে ৪৮ মেগাপিক্সেলের তুখোঁড় প্রাইমারি ক্যামেরা। সাবজেক্ট ফুটিয়ে তোলার জন্য মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা এবং অসাধারণ সেলফির জন্য মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। প্রথমবারের মতো এমন আকর্ষণীয় দামে স্যামসাং নিয়ে এসেছে উচ্চ রেজ্যুলুশনের ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা।

স্যামসাং গ্যালাক্সি এ০৩ -তে রয়েছে . ইঞ্চির বিশাল এইচডি+ ডিসপ্লে। চমৎকার ইনফিনিটি ভি ডিসপ্লে সাথে ব্যবহারকারীরা এতে সম্পূর্ণ ভিউয়ের অভিজ্ঞতা নিতে পারবেন। ভিডিও দেখার অভিজ্ঞতা আরও অসাধারণ করে তুলতে এই ডিসপ্লের সাথে স্যামসাং যুক্ত করেছে ডলবি অ্যাটমস সাউন্ড সিস্টেম। ফলে, জোরালো আওয়াজের সাথে ভিডিও দেখার অভিজ্ঞতায় নতুন মাত্রা যুক্ত হবে। 

ইউনিসক ডুয়াল . গিগাহার্জ হেক্সা . গিগাহার্জের শক্তিশালী অক্টাকোর প্রসেসরের সাথে গ্যালাক্সি এ০৩ ব্যবহারকারীদের মোবাইল ব্যবহারে ঝামেলাহীন অভিজ্ঞতা দিবে। দিন থেকে রাত পর্যন্ত দীর্ঘস্থায়ী ব্যাটারির অভিজ্ঞতা দিতে এতে রয়েছে ,০০০ মিলি অ্যাম্পিয়ারের দুর্দান্ত ব্যাটারি। ব্যবহারকারীরা এখন সারাদিন চার্জার বহনের ঝামেলা ছাড়াই নিজেদের সুবিধামতো ফোন ব্যবহার করতে পারবেন।

এছাড়াও, সাশ্রয়ী মূল্যের স্যামসাং গ্যালাক্সি এ০৩-তে রয়েছে / জিবি ্যাম ৩২/৬৪ রমের বিশাল স্টোরেজ এবং টেরাবাইট পর্যন্ত এক্সপান্ডেবল মেমোরি। ফলে, ব্যবহারকারীরা ফোনের জায়গা শেষ হয়ে যাওয়ার চিন্তা ছাড়াই তাদের প্রিয় মুহূর্তের সকল স্মৃতি মোবাইলে সংরক্ষণ করতে পারবেন। 

ব্যাপারে স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “স্যামসাং গ্যালাক্সি এ০৩ উন্মোচন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। সাশ্রয়ী মূল্যের এই অসাধারণ ডিভাইসটি ব্যবহারকারীদের স্মার্টফোন সংক্রান্ত বেশিরভাগ চাহিদা পূরণ করবে। এখন, স্যামসাং ফ্যানরা অতিরিক্ত খরচ না করেই উপভোগ করতে পারবেন অত্যাধুনিক প্রযুক্তি চমকপ্রদ উদ্ভাবন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.