× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

৬০ মেগাহার্টজ তরঙ্গ কিনেছে গ্রামীণফোন

৩১ মার্চ ২০২২, ২৩:০৭ পিএম । আপডেটঃ ০১ এপ্রিল ২০২২, ০০:১২ এএম

গ্রাহকদের আরও উন্নত সেবা দেয়ার লক্ষ্যে বিটিআরসি'র নিলামে অনুমোদিত সীমার সর্বোচ্চ ৬০ মেগাহার্টজ তরঙ্গ কিনেছে গ্রামীণফোন। 

গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, নিলাম আয়োজনের জন্য আমি বিটিআরসি এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়কে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। এই নিলাম সরকারের ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রাকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে সহায়ক হবে। দেশের মানুষকে মানসম্মত সেবা প্রদানে সরকারের স্বদিচ্ছার এটি আরও একটি বহি:প্রকাশ।

তিনি আরও বলেন, গ্রামীণফােনের জন্য এই নিলাম একটি সময়োচিত মাইলফলক। তরঙ্গ নিলামটি এমন একটি সময়ে অনুষ্ঠিত হলো  যখন আমরা বাংলাদেশের সম্ভাবনা এগিয়ে নিতে মানুষকে কানেক্টিভিটি দেয়ার ২৫ বছর উদযাপন করছে গ্রামীণফোন।

বাংলাদেশের ডিজিটালাইজেশনের যাত্রায়  শুরু থেকেই  কাজ করছে গ্রামীণফোন। আবারও ৬০ মেগাহার্টজ তরঙ্গ কেনার মাধ্যমে দেশের মানুষের ডিজিটাল সম্ভাবনা উম্মোচনে  আমাদের অঙ্গীকারকেই পুর্নব্যক্ত করছে বলে মন্তব্য করেন ইয়াসির আজমান।

তিনি বলেন, গ্রাহকদের অভিজ্ঞতার আরও উন্নয়ন এবং সেবার মান উন্নয়ন সব সময়ই আমাদের প্রথম অগ্রাধিকার। ভবিষৎতে নেটওয়ার্কে আমাদের তরঙ্গের ব্যবহার গ্রাহকদের আরও উন্নত ফোরজি সেবা প্রদানে সহায়ক হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশের ডিজিটাল সম্ভাবনা বাস্তবায়নে গ্রাহক চাহিদা পূরনে উন্নত ফোরজি প্রযুক্তি'র প্রাথমিক চালিকা শক্তি হিসাবে থাকবে। ভবিষ্যতের কথা বিবেচনায় রেখে, আমরা সামনের মাসগুলোতে সরকার এবং সম্ভাব্য অন্যান্য ইন্ডাস্ট্রির সাথে পার্টনারশিপের মাধ্যমে ট্রায়াল/টেস্ট করে বাংলাদেশের জন্য ফাইভজি ব্যবহারের সম্ভাব্য ক্ষেত্র চিহ্নিত করব।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.