× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টুইটারে নতুন ফিচার

তথ্য প্রযুক্তি ডেস্ক

১০ এপ্রিল ২০২২, ০৩:১৪ এএম

প্রতীকী ছবি

টুইটার তার ব্যবহারকারীদের জন্য নিত্য নতুন ভাবনায় সব সময় এগিয়ে থাকে। অন্যদিকে বেশ কয়েকদিন ধরে ব্যবহারকারীরা কিছু ফিচার যুক্ত করার ব্যাপারে কথা বলে আসছিলেন বলে জানায় প্রতিষ্ঠানটি। এরই যার ধারাবাহিকতায় এবার টুইট করার ক্ষেত্রে একটি নতুন ফিচার সংযুক্ত করার কথা ভাবছে টুইটার।

জানা গেছে, টেসলার বস ইলন মাস্ক এ সামাজিক যোগাযোগ মাধ্যমের নতুন বোর্ড সদস্য হওয়ার পর থেকে টুইটারকে আরও আধুনিক, সহজ, ব্যবহার উপযোগী করার জন্য পরিকল্পনা হাতে নিয়েছেন।

ব্যবহারকারীদের জন্য নতুন তথ্য প্রকাশ করেছে টুইটার। সেখানে বলা হয়েছে এখন থেকে ব্যবহারকারীদের পোস্টকে পরিবর্তন করতে পারবে টুইটার।

এ নিয়ে বোর্ড সদস্য টেসলার বস ইলন মাস্ক জানান, অনেক ব্যবহারকারী দীর্ঘদিন ধরে একটি নতুন ফিচারের জন্য অনুরোধ জানিয়ে আসছিলেন। টুইটার তার ব্যবহারকারীদের জন্য নতুন ফিচার সংযুক্ত করতে উদ্যোগ গ্রহণ করেছে।

তিনি বলেন, সংস্থাটি কীভাবে ‘নিরাপদ পদ্ধতিতে’ নতুন ফিচার তৈরি করা যায় তা নিয়ে কাজ করছে।

তিনি আরও বলেন, সময়সীমা, নিয়ন্ত্রণ এবং স্বচ্ছতার মতো জিনিসগুলি ছাড়াই ব্যবহারকারীদের কথোপকথনের রেকর্ড পরিবর্তনের অপব্যবহার রোধ করা যেতে পারে। যখন আমরা কাজ করি জনসাধারণের কথোপকথনের তথ্য ধরে রাখতে সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া হয়।

এদিকে, টুইটার জানিয়েছে, প্রতিষ্ঠানটি আগামী মাসগুলোতে পরীক্ষামূলকভাবে নতুন ফিচার সংযুক্ত করার কাজ শুরু করবে।

সোশ্যাল মিডিয়া ফার্মের যোগাযোগ টিম টুইট করেছে, ‘এখন সবাই জিজ্ঞাসা করছে... হ্যাঁ, আমরা গত বছর থেকে একটি নতুন ফিচার নিয়ে কাজ করছি!

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.