× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শিগগিরই আসছে ইনফিনিক্স হট ১২ সিরিজের গেমিং ফোন

তথ্য প্রযুক্তি ডেস্ক

১১ মে ২০২২, ২২:৫৩ পিএম

জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড ইনফিনিক্স তাদের পোর্টফোলিওতে নতুন হ্যান্ডসেট ‘হট ১২’ সিরিজ যোগ করতে যাচ্ছে। এই ফোনের আন্তর্জাতিক বাজারে আসাকে ঘিরে ইতোমধ্যে গ্রাহকদের মধ্যে তুমুল আগ্রহ লক্ষ্য করা গেছে। ধারণা করা হচ্ছে, কাক্সিক্ষত এই ডিভাইসে থাকবে ইন-বিল্ট হেলিও জি৮৫ প্রসেসর এবং প্রফেশনাল গেমারদের জন্য ৬.৮২ ইঞ্চির ৯০ হার্টজ প্রো-লেভেল গেমিং স্ক্রিন সহ বৃহৎ স্টোরেজ সুবিধা।  

বিভিন্ন সূত্র জানাচ্ছে, ‘দ্য হট ১২’ এ থাকতে পারে ১২৮জিবি+৬জিবি’র মেমোরি এবং র্যাম ফিচার। ফলে ব্যবহারকারীরা সহজে ও নির্বিঘ্নে একইসঙ্গে অনেক অ্যাপ ব্যবহার করার পাশাপাশি স্টোরেজে তাদের সব রকমের ডেটা সংরক্ষণ করতে পারবেন। এছাড়া, ইনফিনিক্সের নিজস্ব প্রযুক্তিতে উদ্ভাবিত ‘র্যাম ফিউশন টেকনোলজি’ ‘হট ১২’ ফোনকে বর্ধিত ৫জিবি র্যাম এবং সর্বোচ্চ ১১জিবি সমন্বিত র্যাম ব্যবহারের সুযোগ করে দেবে; এতে ব্যাকগ্রাউন্ড ‘ক্যাশড অ্যাপ্লিকেশন’ সক্ষমতার সংখ্যা তিন থেকে নয়টি পর্যন্ত বৃদ্ধি পাবে এবং শীর্ষ ২০টি অ্যাপের ‘অ্যাভারেজ লঞ্চ টাইম’-এর উন্নতি ঘটবে ১০ থেকে ১৫ শতাংশ। গুঞ্জন রয়েছে, গেমিং এর জন্য বিশেষভাবে তৈরি এই স্মার্টফোনে রাতভর ভারী ও দ্রুতগতির গেম খেলতে পারবেন গেমিংভক্তরা।

এছাড়া, ডিভাইসের ‘ফুল ৬.৮২ ইঞ্চি, ৯০ হার্টজ’ প্রো-লেভেল ই-স্পোর্টস স্ক্রিনের ‘সিল্কি-স্মুথ’ টাচ ফিচার গেমিং এ বাড়তি মাত্রা এনে দিতে পারে। আরও বলা হচ্ছে, ইনফিনিক্সের আগের ফোনগুলোর চেয়ে এই ডিভাইসে ক্যামেরার ডিজাইনেও থাকতে পারে নতুনত্ব।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.