× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নিহত সেনা সদস্য হাবিবুর রহমানের বাড়িতে ডিআইজি

সুমন সরদার

০৬ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৪৬ এএম । আপডেটঃ ০৬ ফেব্রুয়ারি ২০২২, ০৬:০২ এএম

বান্দরবানে গোলাগুলিতে নিহত সেনা কর্মকর্তার বাড়িতে গিয়ে শহীদের কবরে ফুলেল শ্রদ্ধা, দোয়া মোনাজাত ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ পুলিশের বরিশাল রেঞ্জ ডিআইজি এস.এম আক্তারুজ্জামান। শনিবার রাতে পটুয়াখালী পৌরসভার ১নং ওয়ার্ডের বহালগাছিয়া গাজী বাড়ির সেনা নিকেতনে পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমানসহ জেলা পুলিশের কর্মকর্তা উপস্থিত হন।

সেখানে সেনা সদস্যের স্ত্রী, মাতা, পিতা, বড় ছেলে হাসিবুর রহমান, ছোট ছেলে ও সেনা সদস্য হাবিব বিন হাসানের সঙ্গে সময় কাটান, খোঁজ খবর নেন এবং সমবেদনা জানান। ২ ফেব্রুয়ারি আনুমানিক রাত সাড়ে ১০টায় বান্দরবানের রুমা জোনের একটি টহল দল এর সঙ্গে সন্তু লারমা সমর্থিত জেএসএস মূল দলের সশস্ত্র সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনায় সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিব শহীদ হয়।

বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান বলেন, দেশের জন্য সেনা কর্মকর্তা শহীদ হাবিবুর রহমান নিজের তাজা জীবনটি উৎসর্গ করছেন। তার ত্যাগ দেশ ও জাতি চিরদিন স্মরণ করবে। তিনি যাদের রেখে গেছেন, তারা বীরের রক্তের। এই পরিবার বীরের পরিবার। তাদের পাশে থাকা, খোঁজ খবর নেওয়া সকলের কর্তব্য।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.