× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চাঁদপুর জেলা পুলিশ

সাপ্তাহিক মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

০৭ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৩২ এএম

চাঁদপুর জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার চাঁদপুর জেলা পুলিশ লাইন্স মাঠে প্যারেড কমান্ডার সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) মো.ইয়াসির আরাফাতের নেতেৃত্বে অফিসার ও ফোর্সের সমন্বয়ে জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

সাপ্তাহিক মাস্টার প্যারেডে অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম-বার। প্যারেড পরিদর্শন শেষে জেলা পুলিশের সকল পুলিশ সদস্যের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন তিনি। পরবর্তীতে পুলিশ সুপার জেলা পুলিশের অস্ত্রাগার, ডি-স্টোর, রেশন স্টোর,যানবাহন শাখা, সি-স্টোর, ফোর্সের মেস ও ব্যারাক পরিদর্শন শেষে করণীয় বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

মাস্টার প্যারেড শেষে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলাম পিপিএম এর উপস্থাপনায় মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার।

সভায় উপস্থিত অফিসার ও ফোর্সের কল্যাণমূলক কথা শুনেন ও জেলা পুলিশের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিষয়সমূহ নিয়ে আলোচনাসহ গত জানুয়ারি মাসের অভিন্ন মানদন্ডের আলোকে বিভিন্ন ক্যাটাগরিতে সফলতা অর্জনকারী উধ্বর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যগনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন পিপিএম, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মো.আবুল কালাম চৌধুরী চাঁদপুর’সহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.