× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অবশেষে চাকরি পেলেন আনিছুর

কিশোরগঞ্জ প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি ২০২২, ০৬:২১ এএম । আপডেটঃ ১৫ ফেব্রুয়ারি ২০২২, ০৬:২১ এএম

কিশোরগঞ্জ জেলা সড়ক পরিবহন সমিতির অফিসে কম্পিউটার অপারেটর পদে চাকরি হয়েছে মো. আনিছুর রহমানের। আজ মঙ্গলবার কিশোরগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে জীশান মীর্জার পক্ষ থেকে আনিছুরকে একটি কম্পিউটার উপহার এবং চাকরির নিয়োগপত্র হস্তান্তর করা হয়। সংশ্লিষ্ট কর্মকর্তা এ বিষয়টি জানান।

সূত্র জানায়, কিশোরগঞ্জ জেলা পুনাকের সভানেত্রী মাহফুজা নাজনীন দিষার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ। বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা সড়ক পরিবহন সমিতির আহ্বায়ক লেলিন রায়হান শুভ্র শাহীন।

আনিছুরের পরিবার জানায়, শারীরিকভাবে অন্য আট দশের মতোন সক্ষম নয় আনিছুর রহমান। তিনি কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজ থেকে দর্শন বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন । আনিছুর বলেন, ‘দুই বেলা দু’মুঠো ভাতের জন্য হন্যে হয়ে ঘুরেছি দিনের পর দিন। একটি চাকরির জন্য অনেকের দ্বারে দ্বারে ধর্ণা দিয়েছি। কিন্তু কারো কাছ থেকে কোনো সাড়া পাইনি। পুনাক ও পরিবহন সমিতির পক্ষ থেকে চাকরি ও কম্পিউটারের ব্যবস্থা করায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ জানান, শারীরিকভাবে পুরোপুরি সক্ষম সমাজে আরো অনেক মানুষ রয়েছে। আনিছুরের মতোন যারা অবহেলিত তাঁদের জন্য সামান্য একটু সহায়তার হাত বাড়ালে তাঁদের পরিবার ও সমাজ উপকৃত হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.