× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাঙামাটিতে পর্যটকের উপচেপড়া ভীড়

রাঙামাটি প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২২, ০৩:৪৯ এএম

ওমিক্রনের বিস্তার ঠেকাতে সরকারের দেয়া বিধিনিষেধের দ্বিতীয় দিন শুক্রবার রাঙামাটির পর্যটন কেন্দ্রগুলোতে মানুষের উপচেপড়া ভীড় দেখা গেছে। যেখানে সামাজিক দুরত্ব বা স্বাস্থ্যবিধি সঠিকভাবে মানা হচ্ছে না। আগত পর্যটকদের অধিকাংশের মুখে ছিলো না মাস্ক। সরেজমিনে দেখা গেছে সাপ্তাহিক ছুটির দিন রাঙামাটির পর্যটন কেন্দ্রগুলোতে পর্যটকদের আগমন ছিলো অন্যান্য সময়ের মতো স্বাভাবিক। বিশেষ করে পর্যটন কর্পোরেশনের ঝুলন্ত সেতু আর জেলা পুলিশ পরিচালিত পলওয়েল পার্কে ছিলো পর্যটকদের গাদাগাদি।

এদিকে স্বাস্থ্য বিভাগ রাঙামাটি জেলাকে করোনা সংক্রমনের হার বিবেচনায় রেড জোন হিসেবে চিহ্নিত করার পর থেকে জেলা প্রশাসন তৎপর হয়ে উঠে। জরুরী বৈঠকের পাশাপাশি জনসচেতনতায় মাঠে নামে স্বয়ং জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা। শুক্রবারও জনসচেতনতায় জেলা তথ্য অফিস প্রচার কাজ চালায়। এতে সরকারের বিধিনিষেধ প্রচার করে মাইকিং করা হয়। এদিকে পর্যটন কেন্দ্রগুলোতে সেচতনাতমূলক স্টিকার ব্যানার লাগানো হলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের তৎপরতা চোখে পড়ার মতো নয়।

জেলা প্রশাসক কার্যালয় জানায়, করোনার বিস্তার ঠেকাতে সকাল বিকেল শহরে দুটি করে চারটি মোবাইল টিম অভিযান চালাচ্ছে। শুক্রবার জুমার দিন শহরের বড় বড় মসজিদগুলোতে জেলা প্রশাসনের পক্ষ থেকে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণের ব্যবস্থা নেয়া হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.